স্কুলছাত্রীকে জোর করে সিঁদুর পরিয়ে ধর্ষণ

Print

স্কুলছাত্রীকে জোর করে সিঁদুর পরিয়ে ধর্ষণ

নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে জোর করে সিঁদুর পরিয়ে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরু‌দ্ধে। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের বহরমপুর থানার গোয়ালজান পশ্চিমপাড়ায়। অভিযুক্ত যুবক ও তার পরিবারের বিরু‌দ্ধে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার বাড়ির লোকজন। এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত ও তার পরিবারের সদস্যরা পলাতক।

পুলিশ সূত্রে খবর, গোয়ালজান হাইস্কুলের ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্ত যুবকের ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। গত শনিবার দুপুরে ওই ছাত্রীকে দেখা করতে বলে অভিযুক্ত যুবক। এরপর বেড়াতে যাওয়ার অছিলায় কান্দি থানার গোকর্ণে এক বন্ধুর আত্মীয়ের বাড়িতে ওই ছাত্রীকে নিয়ে যায় সে। ওইদিন রাতেই জোর করে সিঁদুর পরিয়ে তার মেয়ের সঙ্গে সহবাস করে ওই প্রতিবেশী যুবক। এমনই অভিযোগ নির্যাতিত ছাত্রীর মায়ের।

মেয়েটির মা জানান, “ছেলেটির বাড়ির লোকেরা গোটা বিষয়টি জানত। রবিবার ছেলেটির দাদা ও বউদি গোকর্ণে গিয়ে ছেলেটিকে অন্যত্রে পাঠিয়ে দেয় এবং মেয়ের সিঁদুর মুছে ওদের বাড়িতে নিয়ে যায় এবং আমাদের খবর দেয়।”

এদিকে বহরমপুর থানার পুলিশের বিরু‌দ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ তুলেছেন ছাত্রীটির বাবা। তাঁর অভিযোগ, “শনিবার রাতে লিখিত অভিযোগ করা হলেও পুলিশ ঘটনার তদন্তে যায়নি। সোমবার সকালে আসতে বলা হয়। এমনকি সোমবারও থানায় ঘণ্টা তিনেক বসিয়ে রাখা হয়।”

যদিও বহরমপুর থানার এক কর্মকর্তা জানান, “ছাত্রীটির পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে মুর্শিদাবাদ মেডিক্যালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে নির্যাতিতার। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক।”

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ