স্টামফোর্ডে ফার্মেসী ৫১’র বিদায়

Print

মঙ্গলবার সিদ্ধেশরী ক্যাম্পাসের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ফার্মেসী ৫১ব্যাচের র‌্যাগ ডে। দিনটিকে উপলক্ষ্য করে ভবিষৎতের ফার্মাসিস্টরা সাজিয়েছিলো তাদের প্রিয় ক্যাম্পাস প্রাঙ্গণকে, তারা জানান দিতে চেয়েছে তারা আজ গ্রাজুয়েট।

দিনের শুরুতে বিভাগের শিক্ষার্থী সাদিয়া ইসলাম মুমুর প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানস্থলে এসে শিক্ষার্থীদের আয়োজনকে প্রালবন্ত করে তোলেন বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড.বিদ্যুৎ কান্তি দত্ত। এসময় বিভাগের সকল ফ্যাকাল্টি উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান ড.বিদ্যুৎ কান্তি দত্ত বলেন, “একজন ভালো ফার্মাসিস্ট থেকে একজন ভালো মানুষ হওয়া জীবনে জরুরী।”তিনি প্রত্যেককে সৎভাবে জীবনযাপনের উপদেশ দেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও বিভাগের এসিসটেন্ট প্রফেসর মো.আল-মামুন বলেন, ” ফার্মেসী ৫১ এর এই অনুষ্ঠানটি আমার দেখা সেরা পোগ্রাম।”তিনি সবার ভবিষৎ সফলতা কামনা করেন।

অনুষ্ঠানের শেষঅংশে বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্টিত হয় সাস্কৃতিক অনুষ্ঠান, যেখানে থাকে নৃত্য,গান, কৌতুক ইত্যাদি।

ক্যাম্পাসের শেষবেলাটিকে সুন্দর করে বিদায় জানাতে পেরে দেখা গেলো স্বস্তি অনুষ্ঠানটিকে নিয়ে কাজ করা সিয়াম, আকাশ আর আশিকদের মুখে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ