Citizen Open Forum Inspiration Award-2017 পেলেন বর্ণমালা সংস্থা

Print

Citizen Open Forum Inspiration Award-2017 পেলেন বর্ণমালা সংস্থা

 

১৩ অক্টোবর ২০১৭, রাজধানীর রাশিয়ান কালচারাল সেন্টারে, সিটিজেন ওপেন ফোরাম এর আহবায়ক এডভোকেট জিয়াউর রহমান এর সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল মজিদ, পরিচালক, আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব ডক্টর মাহবুবুর রহমান, অধ্যাপক, ব্র্যাক ইউনিভার্সিটি, ঢাকা ইঞ্জিনিয়ার আনিসুর রহমান রাজীব, জনাব রিয়াল আহসান প্রমুখ।

 

সিটিজেন ওপেন ফোরাম একটি মুক্ত ফোরাম, যা সামাজিক মূল্যবোধ, ন্যায়-বিচার, নিপিড়িত মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে । সিওএফ এ দলমত নির্বিশেষে সবাই সুন্দর বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য তাদের মতামত প্রকাশ ও পরামর্শ দিতে পারেন । এই সংগঠনের অন্যতম প্রধান উদ্দেশ্য হচ্ছে সকল দেশপ্রেমিক মানুষের মধ্যে একটি সেতু বন্ধন তৈরী করা । তারি ধারাবাহিকতায় সিটিজেন ওপেন ফোরাম এর উদ্যোগে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সারাদেশের ৪৮ জনকে সম্মাননা ও পুরুষ্কার  প্রদান করেন ।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সিটিজেন ওপেন ফোরাম আজ যাদের সম্মাননা প্রদান করলেন, তারা প্রত্যেকে এদেশের মেধাবীমুখ, তারা প্রত্যেকে নিজ নিজ ক্ষেত্রে দেশের জন্য অবদান রেখে যাচ্ছেন, আমরা আশা করবো তাদের হাতেই এই দেশ সুখী, সুন্দর ও সমৃদ্ধশালী হয়ে উঠবে।

অনুষ্ঠানের সভাপতি, তার সমাপনী বক্তব্যে বলেন, সিটিজেন ওপেন ফোরাম বিশ্বাস করে দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য সৎ কাজের স্বীকৃতি অত্যন্ত গুরুত্ব পুর্ণ এবং এ ধরনের সম্মাননা প্রদানের মাধ্যমে দেশপ্রেমিক এবং সৎ মানুষের মধ্যে একটি সেতুবন্ধন তৈরী হবে ।

উল্লেখ্য, অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ ছাড়াও সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সবর্স্তরের সুধীজন উপস্থিত ছিলেন। যে সকল ব্যাক্তি ও সংগঠন এই সম্মাননা অর্জন করেছেন তারাও সংক্ষিপ্তাকারে বক্তব্য প্রদান করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ